নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মোটরসাইকেল চুরির ২৪ঘন্টার মধ্যে চোর চক্রের ৩ সদস্য আটক

মোটরসাইকেল চুরির ২৪ঘন্টার মধ্যে চোর চক্রের ৩ সদস্য আটক

নিখোঁজ শিশু আয়াতের ছবি

নিজস্ব প্রতিবেদক:

বন্দর থানার অভিযানে মোটরসাইকেল চুরির ঘটনার ২৪ ঘন্টার মধ্যে চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় চোরাই ২টি মোটরসাইকেল উদ্ধার।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নগরীর মোটরসাইকেল চোর চক্র ধরা পড়লেন চন্দনাইশে।

আটককৃতরা হলেন, মোঃ এনামুল হক ডালিম, জিয়ুবল করিম ও মোঃ জসিম উদ্দিন।

হাটহাজারী নিউজ

বন্দর থানার ওসি মাহাফুজুর রহমান বলেন, গত ২২ নভেম্বর রাত্রি অনুমান ১০টার পর থেকে ২৩ নভেম্বর  সকাল অনুমান ৭টার মধ্যেবর্তী সময় বন্দর থানাধীন ২নং মাইলের মাথা সংলগ্ন কমিশনার গলি, গাউছিয়া টাওয়ারের নিচতলা গাড়ী পার্কিং থেকে অজ্ঞাতনামা চোর/চোরেরা ৩টি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ (এডিআই) নামীয় এনজিও এর ম্যানেজার বাদী হয়ে নগরীর বন্দর থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, মামলার প্রেক্ষিতে সিএমপির বন্দর থানার একটি আভিযানিক দল গতকাল ২৪ নভেম্বর চট্টগ্রাম জেলার চন্দনাইশ পৌরসভাস্থ গাছবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনামুল হক ডালিম, জিয়ুবল করিম ও মোঃ জসিম উদ্দিনদের ২টি চোরাই মোটর সাইকেলসহ আটক করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com